সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে মৃদু ভূমিকম্প অনুভূত হয় জগন্নথপুরে ডাকাতি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে মাসুম আহমদের হত্যাকারীদের অতিসত্ব গ্রেফতারের দাবিতে মানববন্ধন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্ত্রী মেলানিয়া কোভিড-১৯ রোগে আক্রান্ত ফ্রান্সে জঙ্গি হামলার আশঙ্কায় আইফেল টাওয়ার! পাকিস্তান- ধর্ষণ-যৌন অপরাধের সাজা নপুংসকতা বা ফাঁসি, দাবি ইমরানের ক্যালিফোর্নিয়ার আরও ভয়ংকর দাবানল, দৈনিক আগুন ছড়াচ্ছে ২৫ মাইল! মৃত ১১ আরও এক জন নিরস্ত্র কৃষ্ণাঙ্গকে পিছন থেকে গুলি করল মার্কিন পুলিস! বিশ্বে ৪৩টি দেশের রাষ্ট্রধর্ম মধ্যে,২৮টি দেশের রাষ্ট্রধর্ম ইসলাম ! করোনাভাইরাস: প্যারিস ও মার্সেইলে ‘ঝুঁকিপূর্ণ অঞ্চল’ ঘোষণা করেছে ফ্রান্স !

সুনামগঞ্জের ৫ উপজেলা ছাত্রলীগের কমিটি ১২ ঘন্টার মধ্যে অবৈধ ঘোষনা করলেন জাকির

রাজন চন্দ :: সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলনের কয়েকঘন্টা পূর্বে গভীর রাতে গঠিত হয় জেলার ৫ উপজেলার কমিটি। কমিটিগুলো তোড়জোড় করে গঠন করায় সংশয় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন গঠিত কমিটিগুলোকে অবৈধ ঘোষনা করেছেন।

শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে এ প্রতিবেদককে মুঠোফোনে এ বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

Advertisement

তিনি জানান, কেন্দ্রীয় কমিটিকে অবহিত না করে সম্মেলনের দিন তড়িগড়ি করে গঠিত এ কমিটিগুলো সম্পুর্ন অবৈধ।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার গভীর রাতে সুনামগঞ্জ জেলার তাহিরপুর, জামালগঞ্জ,ধর্মপাশা, মধ্যনগর, ছাতক ও দোয়ারাবাজার উপজেলা ছাত্রলীগের কমটি অনুমোদন দেন জেলা ছাত্রলীগের বিলুপ্ত হওয়া আহবায়ক আরিফ উল আলম ও যুগ্ম-আহবায়ক সোহেল রানা, মাসকওয়াত জামান ইন্তি।

কমিটি গঠনের ১২ ঘন্টার মধ্যে এসব কমিটি অবৈধ ঘোষনা করেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

এ দিকে এসব কমিটিকে অবৈধ ঘোষনা করায় জেলার তৃনমুল ছাত্রলীগের নেতাকর্মীরা অভিনন্দন জানান কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দকে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category



Our Facebook Page


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু