সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে মৃদু ভূমিকম্প অনুভূত হয় জগন্নথপুরে ডাকাতি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে মাসুম আহমদের হত্যাকারীদের অতিসত্ব গ্রেফতারের দাবিতে মানববন্ধন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্ত্রী মেলানিয়া কোভিড-১৯ রোগে আক্রান্ত ফ্রান্সে জঙ্গি হামলার আশঙ্কায় আইফেল টাওয়ার! পাকিস্তান- ধর্ষণ-যৌন অপরাধের সাজা নপুংসকতা বা ফাঁসি, দাবি ইমরানের ক্যালিফোর্নিয়ার আরও ভয়ংকর দাবানল, দৈনিক আগুন ছড়াচ্ছে ২৫ মাইল! মৃত ১১ আরও এক জন নিরস্ত্র কৃষ্ণাঙ্গকে পিছন থেকে গুলি করল মার্কিন পুলিস! বিশ্বে ৪৩টি দেশের রাষ্ট্রধর্ম মধ্যে,২৮টি দেশের রাষ্ট্রধর্ম ইসলাম ! করোনাভাইরাস: প্যারিস ও মার্সেইলে ‘ঝুঁকিপূর্ণ অঞ্চল’ ঘোষণা করেছে ফ্রান্স !

সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত নাটক “মনু চুরা” শীঘ্রই বাজারে আসছে

বিনোদন ডেস্কঃ সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত দমফাটানো হাসির নাটক মনুচুরা’র শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। সমাজের বাস্তব চিত্র নিয়ে নির্মিত হচ্ছে মনুচুরা নাটকটি।

তরুণ নাট্য নির্মাতা ও পরিচালক এম এইচ সুমন বরাবর দর্শক শ্রোতাদের প্রতি নাটকে নতুন কিছু উপহার দেন যা মানুষের চলার পথে সব সময় প্রয়োজন হয়। এমনি কাহিনী নিয়ে এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন “মনু চুরা” নামক হাসির কমেডি নাটক। নাটকটির রচনা ও কাহিনীতে ছিলেন শহীদ মাস্টার (টেখই মিয়া)। চিত্রগ্রহনের দায়িত্বে ছিলেন খান মোহাম্মদ মাছুম। নাটকটিতে অভিনয় করছেন সিলেটের জনপ্রিয় অভিনেত্রী শিতাই, শহীদ মাস্টার (টেখই মিয়া), এম এইচ সুমন, মডেল ফারিয়া আফসানা, জাফর ইকবাল, আলতাফ হোসেন, মজির উদ্দিন, সাংবাদিক খালেদ হোসেন, কামাল আহমদ, সাংবাদিক জাহিদ উদ্দিন, ফাহাদ হোসাইন, মো. দেলওয়ার হোসেন চৌধুরী প্রমূখ।

Advertisement

বিডি মিডিয়া প্রডাকশন প্রযোজিত, সাজু থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস ঘর ও উর্মি লাইব্রেরী এন্ড কম্পিউটার এর পরিবাশনায় প্রধান সহকারী পরিচালক জাফর ইকবাল, রূপসজ্জা সুমন রায় । নাটকটির শুটিং হয়েছে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাহাড় ও টিলা বেষ্টিত গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণের দত্তরাইল (বাসাবাড়ী) এলাকায়। নাটকটি খুব শীঘ্রই বাজারে আসছে বলেও জানা যায়।

নাটকের পরিচালক এম এইচ সুমন জানান, নাটকটিতে সমাজের সর্বসস্তরের মানুষের জন্য উপকারী অনেক বার্তা রয়েছে। দর্শক শ্রোতা নাটকটি দেখে বিনোদনের পাশাপাশি সমাজের বাস্তব সমস্যাগুলো অনুধাবন করতে পারবে। তিনি আরো বলেন, দর্শক শ্রোতাদের ভালবাসা ও উৎসাহ পেলে আগামীতে আরোও ভাল নাটক নির্মাণ করতে পারবেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category



Our Facebook Page


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু