সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে মৃদু ভূমিকম্প অনুভূত হয় জগন্নথপুরে ডাকাতি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে মাসুম আহমদের হত্যাকারীদের অতিসত্ব গ্রেফতারের দাবিতে মানববন্ধন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্ত্রী মেলানিয়া কোভিড-১৯ রোগে আক্রান্ত ফ্রান্সে জঙ্গি হামলার আশঙ্কায় আইফেল টাওয়ার! পাকিস্তান- ধর্ষণ-যৌন অপরাধের সাজা নপুংসকতা বা ফাঁসি, দাবি ইমরানের ক্যালিফোর্নিয়ার আরও ভয়ংকর দাবানল, দৈনিক আগুন ছড়াচ্ছে ২৫ মাইল! মৃত ১১ আরও এক জন নিরস্ত্র কৃষ্ণাঙ্গকে পিছন থেকে গুলি করল মার্কিন পুলিস! বিশ্বে ৪৩টি দেশের রাষ্ট্রধর্ম মধ্যে,২৮টি দেশের রাষ্ট্রধর্ম ইসলাম ! করোনাভাইরাস: প্যারিস ও মার্সেইলে ‘ঝুঁকিপূর্ণ অঞ্চল’ ঘোষণা করেছে ফ্রান্স !

জগন্নাথপুরে এক মহিলা শিক্ষীকার সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে রৌয়াইল গ্রামের দিবানন্দ কুমার দাসের স্ত্রী প্রীতী রানী দাস আজ সোমবার সিলেট জজকোর্টে গিয়ে হলফনামার মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইসলাম ধর্ম গ্রহণ করা মহিলা পেশায় এক জন শিক্ষিকা তিনি ইসলাম ধর্ম গ্রহণ করার জন্য স্থানীয় রৌয়াইল বাজার জামে সমজিদের ইমামের কাছে গিয়ে ইসলাম ধর্মের নিয়ম মেনে কালেমা পাঠ করিয়া সনাতন ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পূর্বের নাম ছিল প্রীতী রানী দাস বর্তমান নাম ফাতেমাতুজ জহুরা।

Advertisement

হলফনামায় ফাতেমাতুজ জহুরা বলেন আমি একজন পূর্ণ বয়স্ক মহিলা আমার ইসলাম ধর্মের অনেক বন্ধু বান্ধব রয়েছে। তাহাদের সাথে প্রায় সময় ওয়াজ মাহফিল সহ বিভিন্ন ইসলামী অনুষ্টানে অংশ গ্রহণ করি। বুজতে পারি ইসলাম একটি শান্তির ধর্ম ইহকাল ও পরকালের জন্য মুসলাম হওয়া জরুরি তাই আমি ইসলাম ধর্ম গ্রহণ করি।

তিনি আরো বলেন পৃথিবীতে অনেক ধর্ম বিদ্যমান রয়েছে। এগুলোর মধ্যে ইসলামই হ’ল সঠিক ও সত্য ধর্ম বাকী সব বাতিল। পৃথিবীতে যত নবী এসেছেন সকলেই ইসলামের ওপর প্রতিষ্ঠিত ছিলেন। কিন্তু পরবর্তীতে শয়তানের প্ররোচনায় বিভিন্ন ধর্ম ও মতের আবির্ভাব ঘটে।ইসলাম এমন একটি ধর্ম যে ধর্ম সবার শান্তি কামনা করে। কোনো ধর্মের ওপর আঘাত করার শিক্ষা ইসলামে নেই। বিশ্ব নিয়ন্ত্রণকর্তা সব সময়ই মানুষকে শান্তির দিকে আহ্বান করে থাকেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category



Our Facebook Page


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু