সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে মৃদু ভূমিকম্প অনুভূত হয় জগন্নথপুরে ডাকাতি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে মাসুম আহমদের হত্যাকারীদের অতিসত্ব গ্রেফতারের দাবিতে মানববন্ধন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্ত্রী মেলানিয়া কোভিড-১৯ রোগে আক্রান্ত ফ্রান্সে জঙ্গি হামলার আশঙ্কায় আইফেল টাওয়ার! পাকিস্তান- ধর্ষণ-যৌন অপরাধের সাজা নপুংসকতা বা ফাঁসি, দাবি ইমরানের ক্যালিফোর্নিয়ার আরও ভয়ংকর দাবানল, দৈনিক আগুন ছড়াচ্ছে ২৫ মাইল! মৃত ১১ আরও এক জন নিরস্ত্র কৃষ্ণাঙ্গকে পিছন থেকে গুলি করল মার্কিন পুলিস! বিশ্বে ৪৩টি দেশের রাষ্ট্রধর্ম মধ্যে,২৮টি দেশের রাষ্ট্রধর্ম ইসলাম ! করোনাভাইরাস: প্যারিস ও মার্সেইলে ‘ঝুঁকিপূর্ণ অঞ্চল’ ঘোষণা করেছে ফ্রান্স !

জগন্নাথপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

জগন্নাথপুর প্রতিনিধি
জগন্নাথপুর থানা পুলিশের পৃথক অভিযানে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, জগন্নাথপুর পৌর এলাকার ইসলামপুর আলখানারপাড় গ্রামের মৃত ছইদ উল্লার ছেলে নজির আলী (৪৭) কেশবপুর গ্রামের ইউসুফ মিয়ার ছেলে নুরুল ইসলাম (৩২) ও নেত্রকোনা জেলার আটপাড়া থানার মহিস্যা গ্রামের শহিদ মিয়ার স্ত্রী হাছনা বেগম (৩০)।
জানাগেছে, গত শুক্রবার রাতে ও  শনিবার দিনে গোপান সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান, এসআই হাবিবুর রহমান, এএসআই ফিরোজ মিয়া, মোশাহিদ মিয়া ও শাহিন আলম চৌধুরীর নেতৃত্বে পুলিশের পৃথক দল ৫০০ গ্রাম গাঁজাসহ পৌর শহরের সি/এ মার্কেট এলাকা থেকে নজির আলীকে, ১৫ বোতল অফিসার্স চয়েস মদসহ কেশবপুর এলাকা থেকে নুরুল ইসলামকে ও ২০০ গ্রাম গাঁজাসহ হবিবনগর এলাকা হাছনা বেগমকে আটক করা হয়। #

Advertisement
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category



Our Facebook Page


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু