সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে মৃদু ভূমিকম্প অনুভূত হয় জগন্নথপুরে ডাকাতি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে মাসুম আহমদের হত্যাকারীদের অতিসত্ব গ্রেফতারের দাবিতে মানববন্ধন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্ত্রী মেলানিয়া কোভিড-১৯ রোগে আক্রান্ত ফ্রান্সে জঙ্গি হামলার আশঙ্কায় আইফেল টাওয়ার! পাকিস্তান- ধর্ষণ-যৌন অপরাধের সাজা নপুংসকতা বা ফাঁসি, দাবি ইমরানের ক্যালিফোর্নিয়ার আরও ভয়ংকর দাবানল, দৈনিক আগুন ছড়াচ্ছে ২৫ মাইল! মৃত ১১ আরও এক জন নিরস্ত্র কৃষ্ণাঙ্গকে পিছন থেকে গুলি করল মার্কিন পুলিস! বিশ্বে ৪৩টি দেশের রাষ্ট্রধর্ম মধ্যে,২৮টি দেশের রাষ্ট্রধর্ম ইসলাম ! করোনাভাইরাস: প্যারিস ও মার্সেইলে ‘ঝুঁকিপূর্ণ অঞ্চল’ ঘোষণা করেছে ফ্রান্স !

করোনাভাইরাস: এসএনসিএফ ট্রেনগুলিতে টিকিট নিয়ন্ত্রণ স্থগিত।

করোনাভাইরাস বিরুদ্ধে লড়াই করার জন্য, এসএনসিএফ তার এজেন্টদের টিকিট নিয়ন্ত্রণ কার্যক্রম স্থগিত করছে ।

চরম পরিস্থিতিতে, চরম প্রতিক্রিয়া।
টিজিভি স্টেশনগুলিতে ইন্সটল করা বোর্ডিং গেটগুলি উন্মুক্ত থাকবে এবং ট্রেনগুলির অভ্যন্তরে টিকেট নিয়ন্ত্রণ আর পরিচালিত হবে না।
তবে নিয়ন্ত্রকরা, সর্বদা ট্রেনগুলিতে উপস্থিত থাকবেন এবং যাত্রীদের সর্বদা সুরক্ষা এবং সকল খবর গোয়েন্দা মিশনকে নিশ্চিত করবেন।
এসএনসিএফের এক মুখপাত্র বলেন,
আমরা জনগণের নাগরিক চেতনার প্রতি সম্মান জানাই ।

Advertisement

আপনার টিকিট ক্রয় চালিয়ে যান। টিকেট নিয়ন্ত্রণ স্থগিতের অর্থ এই নয় যে আমরা আর এটি করব না।

দ্রষ্টব্য, টিকিট নিয়ন্ত্রণগুলি ইউরো-স্টার এবং থ্যালিসের মতো আন্তর্জাতিক রুটে চলতে থাকবে।

তিনি আর বলেন আমরা সামাজিক দূরত্বের ব্যবস্থা বাস্তবায়ন করেছি।” যদি তার নিয়মের প্রতি সম্মান করা হয় তবে কাউন্টারগুলি উন্মুক্ত থাকবে। যদি তা না হয় তবে আমরা গ্রাহকদের সুরক্ষার জন্য এগুলি বন্ধ করে আবার নিয়ন্ত্রণ ব্যবস্থা চাল করব।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category



Our Facebook Page


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু